Subscribe Us

Header Ads

বাংলা এডাল্ট স্টোরিঃ লক্ষি বউ এর গোপন রূপ পর্ব ২

 নি

শার দুধ গুলোকে যেনো রাজ টিপে,চুষে,কামড়ে খেয়েই ফেলবে।


নিশা কাটা ছাগলের মতো ছটফট করছে আর গঙাচ্ছে,

উফ: মাগো: আহ: হুঁ…


নিশার একটা হাত নিয়ে প্যান্টের ওপর থেকেই নিজের বাঁড়া ধরিয়ে দিলো রাজ।


এই প্রথম পর পুরুষের বাঁড়া হাতে ধরে শিউরে উঠলো আমার বউ।


চোখ মুখ দেখে মনে হলো এতো মোটা সাপের মতো বাঁড়া ধরে কিছুটা ভয় পেয়েছে আবার বেশির ভাগটা উৎসুক কারণ মদের নেশা আর রাজের পুরুষালি হাত আর ঠোঁট নিশার পুরো শরীরকে পাগল করে তুলেছে।


সে ভুলেই গেছে তার স্বামীর সামনেই তার বন্ধুর কাছে নিজেকে সমর্পণ করেছে সে।


নিশাকে সোফায় শুইয়ে দিয়ে শায়ার দড়ি টান দিয়ে খুলে দিলো।নিশা লজ্জায় উপুড় হয়ে শুয়ে পড়লো।


রাজ সেই সুযোগে এক টানে শায়া ধরে কোমর থেকে নামিয়ে ফেলে দিলো।


আমার বউ এখন আমার বন্ধুর সামনে খোলা পিঠে আর নিচে শুধু একটা কালো রং এর প্যান্টি পরে আছে যেটার বেশির ভাগটা তানপুরার মতো বড় পাছার খাঁজে ঢুকে আছে।


রাজ আর লোভ সামলাতে না পেরে পা দুটো একটু ফাঁক করে প্যান্টির ওপর থেকেই মুখটা পাছার খাঁজে ঢুকিয়ে দিলো।


নিশা সোফা টা জোর করে আঁচড়ে ধরে গঙিয়ে উঠলো।


পাছার খাঁজে মুখ নাড়াতে নাড়াতে দুহাতে থলথলে পাছা দুটো টিপে চলেছে।তারপর নিশার পাছার ওপরে বসে পিঠ থেকে চুল গুলো সরিয়ে ঘাড় থেকে কোমর পর্যন্ত পুরো পিঠ চেটে চেটে লালা দিয়ে ভরিয়ে দিলো।


এদিকে নিশা বেশ ভালো করে রাজ এর ঠাটানো উষ্ণ বাঁড়া নিজের পাছাতে অনুভব করছে।


এর পরে রাজ নিজের গেঞ্জি খুলে ফেলে দিলো আর নিশা কে চিৎ কোর শুইয়ে নিজের দিকে ঘোরালো।


নিশা রাজের উন্মুক্ত সিক্স প্যাক যুক্ত শরীর দেখে চোখ টা জল জল করে উঠলো।রাজ বলিষ্ঠ চেহারা নিয়ে আমার বউ এর ওপরে শুয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো।


নিশা ও সমর্থন দিয়ে রাজ কে শক্ত করে জড়িয়ে কিস করছে আর রাজের পিঠে খামছে ধরেছে।রাজের বুকের সাথে আমার বউ এর দুধ গুলো চেপে সাইড থেকে বেরিয়ে আছে।


কিছু সময় এভাবে দুজন দুজন কে কিস করার পর রাজ নিশার গলা থেকে জিভ দিয়ে চাটতে চাটতে নিচের দিকে নামতে লাগলো।দুটো দুধ দুই হাতে ধরে জোরে জোরে টিপছে ,বোঁটা গুলো দুটো আঙুল দিয়ে চেপে মুচড়ে দিচ্ছে আর কামড়ে চুষে দুধ গুলো কে লাল করে দিলো।


নিশা পাগলের মতো চিৎকার করছে উফ: মাগো: হুঁ: খেয়ে ফেলো রাজ। দুধ গুলো টিপে ঝুলিয়ে দাও।


এইসব শুনে রাজ যেনো পাগলের মতো দুধ গুলোকে টিপছে আর কামড়ে চুষে খাচ্ছে। তারপর জিভ দিয়ে দুধের তলায় চাটতে চাটতে পেট থেকে নাভির কাছে এসে কোমর থেকে নেভির চারপাশে জিভ দিয়ে চেটে চেটে সুগভীর নাভিতে জিভ ঢুকিয়ে নাড়াচ্ছে।


নিশা- আহ: উফ: ইস: উফ:


তারপর নিশা উঠে রাজ কে জড়িয়ে পাগলের মতো কিস করতে লাগলো, রাজের বুকের ছোট্ট বোঁটা গুলোতে পালা করে জিভ দিয়ে চাটছে আর মাঝে পেট এর সিক্স প্যাক এ হাত বুলিয়ে অনুভব করছে।


এদিকে রাজ দুটো দুধ পালা করে টিপেই যাচ্ছে।আমার ভদ্র ঘরোয়া বউ এর এই রূপ দেখে আমার বাঁড়া ফুলে উঠেছে।


কিছু সময় পরে রাজ সোফা থেকে নেমে আমার বউ এর প্যান্টি ধরে এক টানে খুলে ফেললো।


এখন আমার বউ একজন পরপুরুষের সামনে পুরো উলঙ্গ। লজ্জায় নিজের হাত দিয়ে গুদ টা ঢেকে নিলো নিশা।


রাজ সোফার নিচে হাঁটু মুড়ে বসে নিশার হাত সরিয়ে দিতেই নিশা নিজের হাত দিয়ে চোখ ঢাকলো লজ্জায়। রাজ আমার বউ এর দু পা ফাঁকা করে গুদের একদম কাছে এসে মন ভরে দেখছে,


একটাও চুল নেই একদম মসৃণ ছোট্ট নরম গুদ,মাঝখানে গোলাপের পাপড়ির মতো গুদের ঠোঁট।


রাজ আর একটু সামনে এগিয়ে যেই জিভটা স্পর্শ করলো গুদের পাপড়িতে ওমনি নিশা রাজের চুল মুঠি ধরে রাজের মাথা গুদে চেপে ধরে চিৎকার করে উঠলো.. উফ: মাগো:


এদিকে রাজ এত সময়ে আমার বউ এর গুদের অমূল্য স্বাদ পেয়ে গেছে।দুহাতে নিশার পা পুরো ফাঁকা করে গুদ টা পুরো মুখে ভোরে গুদের গভীরে জিভ ঢুকিয়ে চকাত চকাত করে চাটছে।


নিশা- উফ: আহ: হুঁ: ইস: আরো জোরে চাটো রাজ , খেয়ে ফেলো গুদটা।


এইভাবে কিছু সময় চাটার পর।


নিশা- আহ: রাজ ,আমার রশ বেরোবে এবার -উফ: মাগো: ইসস:


রাজ- দাও বৌদি তোমার সব মিষ্টি রস আমার মুখে দাও এই বলে রাজ গুদের আরো গভীরে জিভ ঢুকিয়ে দিলো আর চকাত চকাত করে চাটছে।


নিশার পুরো শরীর ঝাঁকুনি দিয়ে ছটফট করতে করতে রাজের মুখে জল খসালো।আর রাজ পুরোটা চেটে চেটে খেয়ে নিলো।


তারপর দুটো মোটা মোটা আঙুল উষ্ণ গুদের গভীরে ভোরে দিলো রাজ। আর একটা হাতে পালা করে দুটো দুধ টিপতে থাকলো। দুধ টিপতে টিপতে গুদে ফুল স্পিডে আঙ্গুলী করছে।


নিশা- আহ: আহ: উফ: আরো জোরে

এরকম কিছু সময় পর পর আরো দুবার রাজের হাতেই জল খসালো আমার বউ।


তারপর রাজ উঠে দাঁড়াল নিশার সামনে।


রাজ- বউদি এবার তোমার পালা।বলে নিজের হাফ প্যান্ট টা নামিয়ে দিলো।

সঙ্গে সঙ্গে রাজের ৮ইঞ্চি দানবের মতো বাঁড়াটা লাফিয়ে বেরিয়ে এলো।নিশা বড় বড় চোখ করে শুধু দেখছে।


রাজ- কী হলো বৌদি পছন্দ হয়নি?


নিশা- এতো বড় আর মোটা বাঁড়া আমি নিতে পারবোনা। আমার গুদটা ফেটে যাবে।


রাজ- না না বৌদি কিছু হবেনা,বরং তুমি বেশি মজা পাবে। একবার হাতে নিয়ে দেখো।


কাঁপা কাঁপা হাতে এই প্রথম কোনো পরপুরুষের বাঁড়া ধরলো আমার বউ।এতো মোটা একটা হাতে কুলোচ্ছেনা।


আস্তে আস্তে বাঁড়ার ছাল টেনে নিচে নামিয়ে সুপুরির মতো বড় গোলাপি রঙের মাথায় জিভ দিয়ে চেটে দিলো।রাজ গোঙিয়ে উঠলো।


তারপর নিশা বাঁড়ার অর্ধেক টা মুখে পুরে চুষছে এর বেশি আর ঢুকছেই না। চুষছে আর হাতে ধরে নাড়াচ্ছে।


রাজ মুখ চোদা শুরু করলো আস্তে আস্তে স্পিড বাড়ালো।নিশা শুধু গঙাচ্ছে।রাজ আমার বউ এর চুলের মুঠি ধরে মুখের মধ্যে জোরে জোরে ঠাপাচ্ছে।


আমার বউ এর গোলাপী ঠোঁট রাজের মোটা বাঁড়ার ওপরে দারুণ লাগছে।


এভাবে ১৫মিনিট মুখ চোদার পর রাজ গোঙাতে গোঙাতে বাঁড়াটা জোরে মুখের ভেতরে ঠেসে ধরে হড় হড় করে আমার বউ এর গোলায় মাল ঢেলে দিলো বেশ কিছুক্ষণ আর আমার বউ সব গিলে নিলো।


কিছু সময় পরে রাজ তার বাঁড়া টা নিশার মুখ থেকে বের করার সাথে সাথে দেখলাম নিশার লালায় পুরো বাঁড়াটা চক চক করছে।


নিশা খুব জোরে জোরে শ্বাশ নিচ্ছে আর মুচকি মুচকি হাসছে নিচের দিকে তাকিয়ে।


রাজ সোফায় সুয়ে নিশাকে ওপরে নিলো ৬৯ পজিশনে আর নিশার তানপুরার মতো পাছা দুটো দুহাতে ফাঁক করে গুদে জিভ ঢুকিয়ে দিলো।


বাকিটা পড়ুন পরের পর্বে…

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ